বেয়ে চলা বেদনা

 

নেয়ামুল ইসলাম সা’আদ

বড় আফসোসের বিষয় হলো , আমাদের ঈমানের হাল খুবই দুঃখজনক । কেননা আমরা মাদরাসার তালিবে ইলম । আগে আমরা নিম্নস্থরের জামাতে পড়তাম । এখন আমরা পড়ালেখা করছি মাধ্যমিক জামাতে । কিন্তু দুর্ভাগ্য , আজ পর্যন্ত একবারের জন্য হলেও আমি আমার প্রিয় নবী হযরত মোহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে স্বপ্নে দেখি নি । কত বড় হতভাগা আমি । অথচ আমাদের বিধর্মী ভাইয়েরা নবীজিকে কতবার স্বপ্ন দেখেছে । এমনকি আমাদের প্রিয় নবীজি স্বপ্নের মাধ্যমে তাদেরকে কালিমায়ে শাহাদাত পর্যন্ত পড়িয়ে মুসলমান বানিয়েছেন । আমি এসব কাহিনী জানতে পেরেছি একটি কিতাব থেকে , কিতাবটির নাম হলো ঈমান জাগানিয়া সাক্ষাৎকার

বইটি পড়ে আমি অনেক নওমুসলিম ভাইয়ের কাহিনী জেনেছি । আমার অনেক আশা , আমিও প্রিয় নবীজিকে সপ্ন দেখবো ইনশাল্লাহ । তাই আমি নিয়্যত করেছি , আমি প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাযের পনেরো মিনিট আগে কাতারে বসে কমপক্ষে একশত বার করে হলেও দুরূদ শরীফ পড়বো ।



ওয়েবসাইট আপলোড , আব্দুর রহমান আল হাসান

পাওয়ার ডোনেট , www.abdurrahmanalhasan.com


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu